জগদ্ধাত্রী সিরিয়াল জি বাংলা আজকের পর্ব

WhatsApp Channel Follow Now
Telegram Group Follow Now

Last updated on May 17th, 2024 at 08:37 pm

জগদ্ধাত্রী সিরিয়াল জি বাংলা
প্রযোজক: ব্লুজ প্রোডাকশন
ভাষা: বাংলা
তারিখ: ১৩ মে, ২০২৪

জগদ্ধাত্রী সিরিয়াল জি বাংলা আজকের পর্ব

প্রধান অভিনয়ে:

অঙ্কিতা মল্লিক – জগদ্ধাত্রী মুখার্জি একজন বিশেষ অপরাধ শাখার অফিসার এবং NGO কর্মী।

সৌম্যদীপ মুখার্জি – স্বয়ংভু মুখার্জি হিসেবে, একজন বিশেষ অপরাধ শাখার অফিসার; জগদ্ধাত্রীর স্বামী।

রূপশা চক্রবর্তী – কৌশিকী মুখার্জি হিসেবে, মুখার্জি নিউজপেপার এবং টিভি চ্যানেলের মালিক, সমরেশের প্রাক্তন স্ত্রী, কাকনের মা, জগদ্ধাত্রী এবং স্বয়ংভুর শুভাকাঙ্ক্ষী।

দেবাঙ্গনা ফোজদার গুঙ্গুন – কাকন চট্টোপাধ্যায় হিসেবে, একজন বধির এবং মূক শিশু, জগদ্ধাত্রীর ছাত্রী, কৌশিকী এবং সমরেশের কন্যা।

অর্ক চক্রবর্তী – উৎসব মুখার্জি হিসেবে, রাজনাথ এবং বৈদেহির পুত্র; স্বয়ংভুর ভাই।

এই সিরিয়ালের গল্পটি প্রধানত একটি অনাথ মেয়ে যার নাম জগদ্ধাত্রী এবং একটি ধনী ছেলেকে দিয়ে সাজানো। উভয়ই বন্ধু এবং বিশেষ অপরাধ শাখার কর্মকর্তা। জগদ্ধাত্রী একজন বিশেষ অপরাধ শাখার গুপ্ত-কর্মকর্তা, কিন্তু তার আসল পরিচয় কেউ জানে না।

জগদ্ধাত্রী সিরিয়াল জি বাংলা আজকের পর্ব

জগদ্ধাত্রী সিরিয়ালের ১৩ মে, ২০২৪ তারিখের পর্বটি জি বাংলায় প্রচারিত হবে। আপনি এই পর্বটি জি বাংলার অফিসিয়াল ওয়েবসাইট ZEE5-এ দেখতে পারেন। এছাড়াও, এই পর্বের প্রিভিউ ইউটিউবে উপলব্ধ আছে।

এই পর্বে জগদ্ধাত্রী সান্যাল, যিনি বাস্তবে একজন তেজস্বী গোয়েন্দা অফিসার এবং কোড-নেম JAS, তার এনজিওর আড়ালে শ্রবণ এবং বাক প্রতিবন্ধী শিশুদের জন্য কাজ করেন। এই পর্বে কাকন বিপদে পড়ে এবং জগদ্ধাত্রী তাকে উদ্ধার করার চেষ্টা করেন। আরও অনেক ঘটনা এবং চরিত্রের মোড় ঘুরিয়ে দেওয়ার দৃশ্য রয়েছে যা দর্শকদের আগ্রহ বহুগুণ বাড়িয়ে দেয়।

আপনি যদি এই পর্বটি মিস করে থাকেন, তবে আপনি ZEE5 অ্যাপ বা ওয়েবসাইটে গিয়ে পুনরায় দেখতে পারেন। আশা করি আপনি এই পর্বটি উপভোগ করবেন!

জগদ্ধাত্রী সিরিয়াল টি আপনার কেমন লাগে মন্তব্য করে জানাবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment