হ্যাপি নিউ ইয়ার 2024 শুভেচ্ছা বার্তা, এসএমএস, ক্যাপশন ও ছবি

WhatsApp Channel Follow Now
Telegram Group Follow Now

Happy New Year 2024 Wishes, Quotes, SMS in Bengali: দেখতে দেখতে 2023 শেষ হয়ে হ্যাপি নিউ ইয়ার 2024 এসে পড়ল। পুরোনোকে ভুলে নতুন করে সবকিছু শুরু করার জন্য তৈরি সবাই। পরিবার বন্ধু-বান্ধব ও আত্মীয়দের সঙ্গে সকলে মেতে উঠবেন নতুন বছরের উৎসবের আবহে।

আমার সকল পাঠক/পাঠিকাদের জানাই হ্যাপি নিউ ইয়ার 2024 এর অনেক অনেক শুভেচ্ছা, অভিনন্দন ও ভালবাসা।

নতুন বছরটিকে আনন্দ, উৎসাহ ও সফলতায় ভরপুর রাখার জন্য আমরা সবাই বছরের প্রথম দিনটাকে বিশেষ ভাবে উদযাপন করি। বন্ধু-বান্ধব ও আত্মীয়-পরিজনদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে থাকি। হ্যাপি নিউ ইয়ার উপলক্ষে বন্ধু-বান্ধব ও পরিজনদের শুভেচ্ছা জানানোর জন্য আজকের এই নিবন্ধে আমরা কিছু সেরা শুভেচ্ছা বার্তা নিয়ে হাজির হয়েছি।

হ্যাপি নিউ ইয়ার 2024

হ্যাপি নিউ ইয়ার শুভেচ্ছা বার্তা

দিন গুলি যেমনি হোক, ঠিক যায় কেটে, তবে বল লাভ কি পুরোনো স্মৃতি গেথে, এ বছরে পুরন হউক তোমার সকল আসা, নতুন বছরে তোমার জন্য এটাই করি প্রত্যাশা। নতুন বছরের শুভেচ্ছা।

নিউ ইয়ার দিচ্ছে উঁকি,আর মাত্র কিছুক্ষণ বাকি। গাছে গাছে উড়ছে পাখি, বন্ধু তোমাকে বলে রাখি। অগ্রীম হ্যাপি নিউ ইয়ার।

নতুন বছর নতুন দিন, সবার জীবনটা হোক রঙিন। পুরনোকে ভুলে যাও আসবে নতুন কিছু আরও, পুরনোকে ভেবে মন খারাপ হয় না যেন কারও। শুধু ভালবাসা গুলো থেকে যাক সব হৃদয়ে যেমনি ছিল যার, সবাই কে জানাই আমি নতুন বছরের শুভেচ্ছা।

শুনে যাও ভোরের পাখি, একটা কথা বলে রাখি। আছে ১টা বন্ধু আমার, মনে পড়ে সকাল বিকাল। কি করে যে জানাই তাঁকে – Dear, Happy New Year.

নিশি যখন ভোর হবে। সুখ তারা নিভে যাবে, আসবে একটা নতুন দিন, দুঃখ হতাশা যাও ভুলে, হাসি আনন্দ নিও তুলে, বছরটা হোক অমলিন। হ্যাপি নিউ ইয়ার ২০২৪।

স্বপ্ন সাজাও রঙের মেলায়, জীবন ভাসাও রঙিন ভেলায়। ফিরে চলো মাটির টানে, নতুন সুরে নতুন গানে। নতুন আশা জানাও প্রানে, খুঁজে নাও বাঁচার মানে। নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা।

লাইফ কে সুন্দর করো। মনকে ফ্রেশ করো। হৃদয়কে নরম করো। টাইমকে উইজ করো। লাভকে মিস করো। বন্ধুকে এসএমএস করো। হ্যাপি নিউ ইয়ারকে ওয়েলকাম করো। Happy New Year 2024.

পুরানো সব দুঃখের আজ দাও ইতি। মনের মাঝে মাতিয়ে তোল শুধুই সুখের স্মৃতি। দুঃখটাকে আজ কুড়িয়ে নিয়ে দাও ফেলে। সবার জন্য একটাই কামনা রইল। পুরানো সব দুঃখ-কষ্ট, বেদনে ভুলে সুখের স্মৃতি সাথে নিয়ে এগিয়ে যাও। সবারই যেন এই বছরটিতে নতুন সব সুখের স্মৃতিতে স্মরণীয় হয়ে থাকে। Happy New Year 2024.

হ্যাপি নিউ ইয়ার শুভেচ্ছা ছবি

হ্যাপি নিউ ইয়ার শুভেচ্ছা ছবি

নিউ ইয়ার দিচ্ছে উঁকি, আর মাত্র কিছুক্ষণ বাকি। গাছে গাছে উড়ছে পাখি, বন্ধু তোমাকে বলে রাখি – অগ্রীম হ্যাপি নিউ ইয়ার।

পাখির ডানায় লিখে দিলাম নববর্ষের নাম। বন্ধু তুমি উড়ে দেখ, পাবে সুখের ঘ্রান।

নতুন বছরের নতুন যাত্রা যেন সুখ আর সমৃদ্ধিময় হয় – এই কামনায় তোমায় জানাই হ্যাপি নিউ ইয়ার।

আমি আর বাঁচবো না… কারণ ডাক্তার আমাকে বলেছে আমি আর ১দিন বাঁচবো… আমার জন্য সবাই দোয়া কইরো… আমার নাম হলো 2023!

জেগে উঠুক হৃদয়েতে নতুন আনন্দ, সঙ্গীতে দাও নতুন ছন্দ, দূর করে দিয়ে সকল দুঃখ, এসো হে নতুন নতুন এসো। নতুন বছরকে জানাই স্বাগতম।

নতুন বছরের নতুন দিন, অল্প কিছু শুভেচ্ছা নিন। দুঃখ গুলো ঝেড়ে ফেলুন, নতুন কিছু স্বপ্ন গড়ুন। নতুন বছর নতুন আশা, রইলো কিছু ভালোবাসা। হ্যাপি নিউ ইয়ার 2024।

ভাল অথবা খারাপ সময়, সুখের অথবা দুঃখের সময়, ঘুমের অথবা জাগার সময়, অর্ধেক অথবা পুরো সময়, ভাল থাক সব সময়। এই কামনায় জানাই তোমায় Happy New Year!

নতুন আলো নতুন ভোর, আসলো বছর কাটলো প্রহর। অতীতের হলো মরণ, নতুনকে করো বরণ!! পুরোনো সব স্মৃতি করে ফেল ইতি, তোমায় জানাই, হ্যাপি নিউ ইয়ারের প্রীতি।

হ্যাপি নিউ ইয়ার শুভেচ্ছা কবিতা

হ্যাপি নিউ ইয়ার শুভেচ্ছা কবিতা

আজ দুঃখ ভোলার দিন, আজ মন হবে যে রঙিন, আজ প্রান খুলে শুধু গান হবে, আজ সুখ হবে সীমাহীন। তার কারণ একটাই! আজ বছরের প্রথম দিন। নতুন বছরের শুভেচ্ছা রইলো।

নতুন পোশাক, নতুন সাজ। নতুন বছর শুরু আজ। মিষ্টি মন, মিষ্টি হাসি, শুভেচ্ছা জানাই রাশি রাশি। Happy New Year 2024।

বছর শেষে ঝরা পাতা বলল উড়ে এসে, একটি বছর পেরিয়ে গেল হাওয়ার সাথে ভেসে। নতুন বছর এসেছে, তাঁকে যত্ন করে রেখো, স্বপ্নগুলো সত্যি করে খুব ভাল থেকো। হ্যাপি নিউ ইয়ার 2024।

নীল আকাশের খামে ভরে, সাদা মেঘের কাগজে করে, রংধনুর রঙে লিখে, দখিনা বাতাসকে দিয়ে আমার মনের কথা পাঠালাম… “হ্যাপি নিউ ইয়ার 2024”

মিশে থেকো আপনজনে, মান-অভিমান সব ভুলে, খুশীর প্রদীপ রেখো জ্বেলে। হাজার সূর্য তোমার চোখে। ভাল থেকো এই কামনায় তোমায় জানাই “শুভ নববর্ষ 2024”

আসছে নতুন বছর, সবাইকে জানাই সুখবর… সবার মনে আনন্দ। তবে কেন মুখ বন্ধ? জোরে জোরে বলা দরকার… হ্যাপি নিউ ইয়ার।

স্বপ্ন সাজাও রঙের মেলায়, জীবন ভাষাও রঙিন ভেলায়। ফিরে চলো মাটির টানে, নতুন সুরে নতুন গানে। নতুন আশা জানাও প্রানে, খুঁজে নাও বাঁচার মানে। নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা।

সূর্য বিলায় আলো, তোমরা থাকো ভালো। চাঁদ ছড়ায় জ্যোৎস্না। তোমাদের প্রতি শুভ কামনা। Happy New Year 2024

হ্যাপি নিউ ইয়ার ক্যাপশন

হ্যাপি নিউ ইয়ার ক্যাপশন

আগের সব কষ্ট, করে ফেল নষ্ট। নতুন দিনে সবার প্রাণে, কেউ রেখ না দুঃখ মনে। শুভ হোক নতুন দিন, খুশি থাকো সারা দিন। নতুন বছরের শুভেচ্ছা।

আমি প্রার্থনা করি, তুমি যেনো তোমার জীবনের সব চ্যালেঞ্জ জয়লাভ করতে পারো। হ্যাপি নিউ ইয়ার

“মিস্টি হাসি, দুষ্টু চোখ। সবার সপ্ন সত্যি হোক। জানাই সবাই কে আরেক বার শুভ নববর্ষ।”

“নতুন বছরের নতুন দিনে আপনাদের জানাই সুস্বাগতম শুভ নববর্ষ”

“নতুন সকাল নতুন দিন নতুন করে শুরু, যা হয়না যেন শেষ, নতুন বছরের অনেক শুভেচ্ছার সাথে পাঠালাম তোমায় এই SMS”

শুধু প্রথম দিন নয়, বছরের প্রতিটি দিন যেন তোমার সুখে কাটে.. নতুন বছরের শুভেচ্ছা

নতুন বছরের আনন্দ আপনার জীবনে চিরকাল স্থায়ী হোক। আপনি যেন সেই আলো খুঁজে পান যা আপনাকে আপনার কাঙ্খিত গন্তব্যের দিকে পরিচালিত করে। শুভ নববর্ষ ২০২৪!

সর্বোত্তম বন্ধুত্ব সেইগুলি যা যাই হোক না কেন ম্লান হয় না। তারা বৃদ্ধ হয়ে ওঠে এবং যখন কিছু ভুল হয়ে যায় তখন তারা জীবনকে বেঁচে থাকার যোগ্য করে তোলে। ধন্যবাদ, সব কিছুর জন্য বন্ধু। নতুন বছরের শুভেচ্ছা ২০২৪!!

হ্যাপি নিউ ইয়ার শুভেচ্ছা স্ট্যাটাস

হ্যাপি নিউ ইয়ার শুভেচ্ছা স্ট্যাটাস

ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা!! নতুন বছর আপনার জীবনে এমন সব ভালো জিনিস নিয়ে আসুক যা আপনি সত্যিই প্রাপ্য। আপনার ইতিমধ্যে একটি আশ্চর্যজনক বছর ছিল এবং আপনি আরও একটি আশ্চর্যজনক বছর পেতে চলেছেন!

আমার জীবনে আপনার উপস্থিতি একটি খোলা দরজার মতো যা সুখ এবং আনন্দকে প্রাচুর্যের সাথে স্বাগত জানায়। আমি আগে কখনো এত জীবন্ত অনুভব করিনি। Happy New Year ২০২৪!

নতুন বছরের আমার প্রিয় অংশ কি জানেন? আমি যখন মাতাল থাকি তখন আমি সবসময় আমার সিদ্ধান্তগুলি করি যাতে আমি কখনই তাদের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ না হই। শুভ নববর্ষ।

একসাথে বৃদ্ধ হওয়ার এবং একে অপরকে ভালবাসার আরেকটি বছরের জন্য শুভকামনা। আপনি আমার সাথে ঘটে যাওয়া সেরা জিনিস। শুভ নব বর্ষ!

আপনি আমার কাছে কতটা বোঝাতে চান তা ভাষায় প্রকাশ করা কঠিন। আমি আপনাকে বারবার বেছে নেব কারণ আমি সত্যিই, পাগল এবং গভীরভাবে আপনার প্রেমে পড়েছি। শুভ নববর্ষ ২০২৪।

গত বছরের শব্দগুলি গত বছরের ভাষার অন্তর্গত। এবং পরের বছরের শব্দগুলি অন্য ভয়েসের জন্য অপেক্ষা করছে। এবং শেষ করা মানে শুরু করা।

পুরাতনকে বেজে উঠুন, নতুনকে বেজে উঠুন, রিং করুন, খুশির ঘণ্টা, তুষার জুড়ে: বছর যাচ্ছে, তাকে যেতে দিন; মিথ্যে বলুন, সত্যকে বলুন।

আমরা বই খুলব। এর পাতাগুলো ফাঁকা। আমরা তাদের উপর নিজেদের শব্দ করা যাচ্ছে। বইটির নাম অপর্চুনিটি এবং এর প্রথম অধ্যায় হল নববর্ষের দিন।

হ্যাপি নিউ ইয়ার এসএমএস

হ্যাপি নিউ ইয়ার এসএমএস

নীল আকাশের খামে ভরে, সাদা মেঘের কাগজে করে, রংধনুর রঙে লিখে, দখিনা বাতাস কে দিয়ে আমারমনের কথা পাঠালাম । হ্যাপি নিউ ইয়ার 2024

স্বপ্ন সাজাও রঙের মেলায়, জীবন ভাষাও রঙিন ভেলায়। ফিরে চলো মাটির টানে, নতুন সুরে নতুন গানে। নতুন আশা জাগাও প্রানে, খুজে নাও বাঁচার মানে। সবাই কে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা।

আধোর ভেদ করে র্সূযকিরণ প্রতি জীবন দুয়ারে পেীছে যাক যাপিত জীবনের যাবতীয় গ্লানি ভুলে ,এসো রাঙিয়ে তুলি জীবনের নতুন বছর।

হে নতুন সূর্য, ভুলিয়ে দাও, আছে যত দূঃখ বেদনা। তোমার সোনালি আলোয়। হে নতুন সকাল, উড়িয়ে নিয়ে যাও, না পাওয়ার বেদনা।তোমার স্নিগ্ধ হাওয়ায়। হে নতুন বছর, তুমি নিয়ে এসো সুখ-আশা-স্বপ্ন আর ভালবাসার অফুরন্ত ঝুরি লয়ে।

পাখির ডানায় লিখে দিলাম নববর্ষের নাম। বন্ধু তুমি উড়ে দেখ পাবে সুখের ঘ্রান। পুরনো সব কস্ট করেফেল নষ্ট। নতুন বছরের নতুন যাত্রা হয় যেন সুখ আর সমৃদ্ধি ময়।এই কামনায় তোমাই জানাই হ্যাপি নিউ ইয়ার।

নিশি যখন ভোর হবে। সুখ তারা নিভে যাবে, আসবে একটা নতুন দিন, দূঃখ হতাশা যাও ভুলে, হাসি আনন্দ নিও তুলে, বছরটা হোক অমলিন।

বছর শেষে ঝরা পাতা বলল উড়ে এসে, একটি বছর পেরিয়ে গেল হাওয়ার সাথে ভেসে। নতুন বছর এসেছে, তাকে যত্ন করে রেখো, সপ্ন গুলো সত্যি করে খুব ভাল থেকো।

ব্যাটারি লো, নেটওয়ার্ক বিজি, কল ওয়েটিঃ, মিস‘ড কল, নো আন্সার, মেমরি ফুল, ব্যালেন্স জিরো, এই সব কিছুর আগে তোমাকে জানাই হ্যাপি নিউ ইয়ার 2024

চোখের পানি ফেলোনা, বন্ধু তুমি কেদনা, তোমাকে সবাই ভুলে গেলেও আমি তোমায় ভুলবো না। (2024 কে সবাই হাসি খুসিতে বিদায় দাও)।

আগের সব কস্ট, করে ফেল নস্ট। নতুন দিনে সবার প্রানে, কেউ রেখনা দুঃখ মনে। শুভ হোক নতুন দিন, খুসি থাকো সারা দিন।

হ্যাপি নিউ ইয়ার 2024 শুভেচ্ছা বার্তা, এসএমএস, ক্যাপশন ও ছবি: গুলো আপনার কেমন লাগলো মন্তব্য করে জানাবেন যদি পোষ্টটি আপনার ভালো লেগে থাকে তাহলে শেয়ার করতে ভুলবেন না নমষ্কার।
WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment