ঈদ মোবারক পিকচার, ছবি, ব্যানার ও পোস্টার 2024

WhatsApp Channel Follow Now
Telegram Group Follow Now

ঈদ মোবারক পিকচার 2024: সকলকে জানাই পবিত্র ঈদের শুভেচ্ছা ও ভালোবাসা। আশা করি সবাই ভালো আছেন। ঈদ উপলক্ষে আমরা সবাই প্রিয়জনদের কাছে এসএমএস করে থাকি, এবং কাছের মানুষকে ঈদের শুভেচ্ছা বার্তা, এসএমএস ও পিকচার দিয়ে থাকি। তাই আজ আপনাদের জন্য এই পোস্টে কিছু সুন্দর সুন্দর ঈদের পিকচার ও স্ট্যাটাস নিয়ে আসলাম। আশা করি সবার কাছে এই ঈদের পিকচার ও স্ট্যাটাস গুলো ভালই লাগবে।

ঈদ মোবারক পিকচার

চাঁদ দেখার পরেই শুরু হয় প্রিয়জনদের মধ্যে ঈদের শুভেচ্ছা বিনিময়। রমজানের শেষে এই ঈদ আসে আনন্দের বার্তা নিয়ে, সারা বিশ্বের মুসলমানরা এটি খুশির উৎসব হিসেবে পালন করে থাকেন।

প্রতিবছরই, রমজান মাস এবং ঈদ উৎসবের জন্য জোরকদমে প্রস্তুতি চলে। সারাবছর ধরে ধর্মপ্রাণ মুসলিমরা এই পবিত্র মাস ও পবিত্র দিনের জন্যই অপেক্ষা করে থাকে।

ঈদ মোবারক পিকচার

নীল আকাশে ঈদের চাঁদ, ঈদের আগে চাঁদনী রাত। ঈদ হলো খুশীর দিন, দাওয়াত রইলো ঈদের দিন ভালো থেকো সীমাহীন, ঈদের দিনটা তোমার হোক রঙিন। ঈদ মোবারক

আজকে খুশীর বাদ ভেঙেছে,
ঈদ এসেছে ভাই ঈদ এসেছে।
শাওয়াল মাসের চাঁদ দিয়েছে উঁকি,
সবার ঘরে আজ এল খুশির ঈদ।

ঈদ মোবারক

পড়েছে আজ চাঁদের নজর, তাইতো পেলাম ঈদের খবর। হাসছে চাঁদ আজ জুড়ে আকাশ, সবাই পেলো ঈদের বাতাস। সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক

শুভ রাত, শুভ দিন রাত পেরোলেই ঈদের দিন। দাওয়াত দিলাম তোমাকে অগ্রিম
অবশ্যই আসবে কিন্তু ঈদের দিন। ঈদ মোবারক

ঈদ মোবারক পিকচার

বাংলাদেশ ও বাংলাদেশের বাইরে আমার সকল বন্ধুদের জানাচ্ছি পবিত্র ঈদ উল ফিতরের অনেক অনেক শুভেচ্ছা। ঈদ মোবারক।

বন্ধু তুমি অনেক দূরে, তাই তোমার কথা মনে পরে, সুন্দর এই সময় কাটুক খুশিতে,
সব কষ্ট ভুলে যেও আপনজনের হাসিতে,
“ঈদ মোবারক”

ঈদ মোবারক ছবি

ঈদ মোবারক ছবি

সর্বদা থেকো হাসিখুশি, ভুলে যাও খারাপ স্মৃতি, চতুর্দিকে ছড়িয়ে দাও খুশির গান
এই আশা নিয়েই জানাই তোমায় ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক

দূরের মানুষ আসুক কাছে, কাছের জন থাকুক পাশে, মন ছুটে যাক তোমার টানে, নয়া চাদের আগমনে, কাটুক খুশি সবার মনে। ঈদ মোবারক।

তুমি শিশির ভেজা গোলাপের পাপড়ি। তুমি পাহাড়ের গায়ের ঝরনার পানি। তুমি বর্ষার এক পরশ বৃষ্টি। তুমি মধ্য রাতের পূর্ণিমার চাঁদ।তোমাকে জানাই…..ঈদ মুবারক..!

ঈদ মোবারক স্ট্যাটাস

মেঘলা আকাশ মেঘলা দিন, ঈদের বাকি কিছু দিন, কাপড় চোপড় কিনে নিন, গরিব দুঃখীর খবর নিন, দাওয়াত রইল ঈদের দিন। “ঈদ মোবারাক“

আমার বাড়ি আইসো সখী নতুন সাজে সেজে, ঈদের পোশাক দিব তোমায় বইসো আমার পাশে। পোলাও কোরমার সাথে দিব ৭আপ খেতে। ঈদের দিন করবো মস্তী দুজন মোরা মিলে। ঈদ মোবারাক।

ফুল সুভাষ দেয়, দৃষ্টি মন চুরি করে, খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাদায়, আর আমার এই এস এম এস তোমাকে ঈদের শুভেচ্ছা জানায়, “ঈদ মোবারাক“ !

ঈদ মোবারক ব্যানার

ঈদ মোবারক ব্যানার

ইচ্ছে করে বলতে তোমায় সত্যি ভালোবাসি, বলতাম ঠিকই থাকলে তুমি আমার পাশাপাশি। কোন দূরেতে আছিস বন্ধু আয় না আমার কাছে, আজকের দিনে তোকে আমার পরছে খুব মনে। ঈদ মোবারাক।

যে দিন দেখবো ঈদ এর চাঁদ , খুশি মনে কাটাবো রাত, নতুন সাজে সাজব সেদিন, সেদিন হলো ঈদের দিন, আনন্দে কাটাবো সারা দিন! “ঈদ মোবারাক“

সারা দেশে চলছে ঈদের উত্সব । ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি । ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটুখানি হাসি । ঈদ মোবারাক।

ঈদ মোবারক ক্যাপশন

যে দিন দেখব ঈদ এর চাঁদ। খুশি মনে কাটাব রাত। নতুন সাজে সাজাব আজ। আজ হল ঈদ এর দিন। আনন্দে কাটাব সারা দিন।

আকাশের নীল দিয়ে, হৃদয়ের ছোঁয়া দিয়ে, সবুজের অরণ্য দিয়ে, সাগরের গভীরতা দিয়ে তোমাকে জানাই ঈদের শুভেচ্ছা । ঈদ মোবারাক।

ফুল সুবাস দেয়, দৃষ্টি মন চুরি করে, খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদেরে কাদায়, আর আমার এই সময় তোমাকে ঈদের শুভেচ্ছা জানায়. “ঈদ মোবারাক“।

ঈদ মোবারক পোস্টার

ঈদ মোবারক পোস্টার

ঈদ মানে হাসি, ঈদ মানে আশা। ঈদ মানে তোমার প্রতি, আমার ভালোবাসা। ঈদ মানে দুর আকাশে, মিষ্টি চাঁদের হাসি। ঈদ মানে সুখ সাগরে, সবাই মিলে ভাসি। ঈদ মোবারাক।

আজকে খুশির বাধ ভেঙেছে, ঈদ এসেছে ভাই ঈদ এসেছে , শাওয়ালের চাঁদ ওই উকি দিয়েছে, সবার ঘরে আজ ঈদ এসেছে, সেই দিন আর নয় বেশি দুর, রমযান শেষ হলে কাটবে অপেক্ষার ঘোর,,, “ঈদ মোবারাক“!

নতুন পোশাক পরে নিও, বেশি করে ঈদের সেলামী নিও। সেমাই খেও পেট ভরে ঘুরাফেরা করো মন ভরে। ঈদ মোবারাক বলো প্রান খুলে।

ঈদ মোবারক এসএমএস

আনন্দের এই সময় গুলো, কাটুক থেমে থেমে। বছর জুড়ে তোমার তরে, ঈদ আসুক নেমে। “ঈদ মোবারাক“

রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে । খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে। সাজবে সবায় নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক। ঈদ মোবারাক

রঙ লেগেছে মনে। মধুর এই ক্ষণে। তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে। ঈদ মোবারাক

ঈদ মোবারক পিক

ঈদ মোবারক পিক

ঈদ মানে আকাশে নতুন চাঁদ, ঈদ মানে নতুন কিছু পাওয়ার সাদ, ঈদ মানে মেহেদী রাঙ্গা হাত, ঈদ মানে আমার বাড়িতে তোমার দাওয়াত…. “ঈদ মুবারক”

“ঈদ এলো বৃষ্টি এলো খুশির দাঁর মুক্ত হলো, ঈদের এখন নতুন রূপ,বৃষ্টি হল অপরূপ। তুমি আমার আপনজন তাই তোমায় ঈদের নিমন্ত্রণ” “ঈদ মুবারক”

আকাশের সব নীল দিয়ে, প্রভাতের সব আলো দিয়ে, সমুদ্রের সব গভীরতা দিয়ে, হৃদয়ের সব অনুভূতি দিয়ে, তোমাকে জানাই ঈদ এর শুভেচ্ছা. “ঈদ মুবারক”

ঈদ মোবারক কবিতা

শুভ রজনী, শুভ দিন, রাত পেরোলেই ঈদের দিন। উপভোগ করবে সারাদিন, ঈদ পাবে না প্রতিদিন। দাওয়াত রইলো ঈদের দিন। “ঈদ মোবারাক“

আজকে খুশির বাঁধ ভেঙেছে, ঈদ এসেছে ভাই ঈদ এসেছে , শাওআলের চাঁদ ওই উকি দিয়েছে, সবার ঘরে আজ ঈদ এসেছে, সেই দিন আর নয় বেশি দূর, রমজান শেষ হলে কাটবে অপেক্ষার ঘোর,,,ঈদ মোবারাক“

কষ্টের আড়ালে সুখের রাশি, প্রতিটা জীবনকেই আমি ভালোবাসি। তাই প্রতিটা জীবনের প্রতিটা সময় শুভ হোক। সবাইকে জানাই ঈদ মোবারাক।

ঈদ মোবারক পিকচার, ছবি, ব্যানার ও পোস্টার গুলো আপনার কেমন লাগলো মন্তব্য করে জানাবেন যদি পোষ্টটি ভালো লেগে থাকে তাহলে শেয়ার করতে ভুলবেন না।

Leave a Comment

WhatsApp Group Join Now
Telegram Group Join Now