Subho Noboborsho Quotes in Bengali Font | শুভ নবর্ষের শুভেচ্ছা

WhatsApp Channel Follow Now
Telegram Group Follow Now

Last updated on April 13th, 2024 at 10:47 pm

Subho Noboborsho Quotes in Bengali : শুভ নববর্ষ বা পহেলা বৈশাখ (বাংলা পঞ্জিকার প্রথম মাস বৈশাখের ১ তারিখ) বাংলা সনের প্রথম দিন, তথা বাংলা নববর্ষ দিনটি বাংলাদেশ এবং ভারতের পশ্চিমবঙ্গে শুভ নববর্ষ হিসেবে বিশেষ উৎসবের সাথে পালিত হয়। এই খুশির অবসরে নিজের পরিবার পরিজন ও কাছের মানুষগুলিকে শুভ নববর্ষের শুভেচ্ছা বার্তা গুলি পৌঁছে দেওয়ার মধ্যে থাকে এক আলাদা আনন্দ। তাই আজকের এই পোস্টে শেয়ার করছি নতুন বছরের কিছু অসাধারণ শুভেচ্ছা বার্তা।
 
 
Subho Noboborsho Quotes in Bengali

 

 

Subho Noboborsho Wishes in Bengali font

 

তোমার জন্য সকাল দুপুর, তোমার জন্য সন্ধ্যা, তোমার জন্য সকল গোলাপ, সব রজনীগন্ধা, তোমার জন্য সব সুর, তোমার জন্য ছন্দ, নতুন বছর বয়ে আনুক অনাবিল আনন্দ… “শুভ নববর্ষ”

 

রাতের শেষে মিষ্টি হেসে তাকাও চোখ খুলে…নতুন আলোয় নতুন ভোরে দুখঃ যাবে ভূলে…ঝিলমিলিয়ে হাসবে আবার, আধার হবে শেষ…এসে গেছে নতুন বছরের নতুন এসএমএস! “শুভ নববর্ষ”

 


 

নতুন সূর্য, নতুন প্রান। নতুন সুর, নতুন গান। নতুন উষা, নতুন আলো। নতুন বছর কাটুক ভাল। কাটুক বিষাদ, আসুক হর্ষ। শুভ হোক নববর্ষ। সবাইকে নববর্ষের শুভেচছা।

 

বাউল গানের স্যন্ধা তালে নতুন বছর এসেছে ঘুরে, উদাসী হাওয়ার সুরে সুরে রংগা মাটির পথটি জুড়ে । ………শুভ নববর্ষ….

 

পাখির ডানায় লিখে দিলাম নববর্ষের নাম বন্ধু তোমরা উড়ে দেখো পাবে সুখের ঘ্রান l পুরোনো সব কষ্ট করে ফেলো নষ্ট! নতুন বছরের নতুন যাত্রা হয় যেনো সুখ আর বিনুদুনময়! এই কামনায় তোমাদের জানাই শুভ_নববর্ষ

 

ইচ্ছে গুলো উড়ে বেরাক পাখনা দুটি মেলে, দিনগুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে। অপূর্ন না থাকে যেন তোর কোন সখ, এই কামনার সাথে জানাই “শুভ পহেলা বৈশাখ”।

 

তিন জন লোক তোমার ফোন নম্বর চাইছিল। আমি দিইনি, কিন্তু ঠিকানাটা দিয়েই দিলাম। ওরা এই নববর্ষে তোমার বাড়ি যাচ্ছে।ওরা হলো সুখ, শান্তি আর সমৃদ্ধি ! শুভ নববর্ষ !

 
সুখের স্মৃতি রেখ মনে, মিশে থেক আপন জনে , মান অভিমান সব ভুলে , খুশির প্রদীপ রেখ জেলে ,হাজার সূর্য তোমার চোখে, বন্ধু তুমি থেক সুখে। “শুভ নববর্ষ”
আকাশের সব নীল দিয়ে, প্রভাতের সব লাল দিয়ে, হৃদয়ের সব অনুভুতি দিয়ে, অরন্যের সব সবুজ দিয়ে, সমুদ্রের সব গভীরতা দিয়ে তোমাকে জানাই…শুভ নববর্ষ!!
 
আরও পড়ুন:
 
 
 
 
ঢাক ঢোল মাদলের তালে রং বেরঙের মনের দেয়ালে বাঙালি সংস্কৃতি উজ্জীবিত থাক যুগে যুগে শুভ নববর্ষ
ইচ্ছে গুলো আকাশ ছোল, ভাসলো মেঘের সারি খুশির ঝরে তেপান্তরে হৃদয় দিল পারি। মনের মাঝে সেতারা বাজে, খুশিতে মন সাজে নববর্ষ হোক রঙিন এই কামনাতে। “শুভ নববর্ষ”
 

শরৎতের হাওয়ায় দোলে কাশফুল, নদির দু কোল তাই আনন্দে বেকুল…এক চিলতে মেঘের এক টুকরো আলো, কিছুই চাইনা, শুধু থেক অনেক ভাল… শুভ নববর্ষ!!

 
নতুন পোশাক নতুন সাঁজ।নতুন বছর শুরু আজ।মিষ্টি মন মিষ্টি হাঁসি।শুভেচ্ছা জানাই রাশি রাশি॥ Happy new year
 

নতুন বছর, নতুন ভাবে, নতুন সাজে, নতুন কাজে, নতুন আনন্দে, নতুন ভালবাসায়, নতুন সম্ভাবনায়, নতুনত্ত ছুয়ে যাক তোমার হৃদয়। “শুভ নববর্ষ”

 

Poila Baisakh Wishes in Bengali 2024

 

মুছে যাক সকল কলুষতা শান্তির বার্তা নিল খামে পাঠালাম সুদিনের সুবাতাস তোমায় দিলাম শুভ নববর্ষ

 
আধার ভেদ করে সূর্যকিরণ প্রতি জীবন দুয়ারে পৌছে যাক যাপিত জীবনের যাবতীয় গ্লানি ভুলে, এসো রাঙিয়ে তুলি বাংলার নতুন বছর!
 

দিন যদি চলে যায় দিগন্তের শেষে রাত যদি চলে যায় তারার দেশে ভেব না বন্ধু আমি থাকব তোমাদের পাশে। !!! Happy New Year

 

উদীত রবির প্রথম আলো দূর করবে সকল কালো। মেটবে মন আনন্দধারায় সবাই হবে বাধনহারা। দিনটি হক তোমার তরে মন ভরে উঠুক খুশির ঝরে।

 

কাটুক ভালো তোমার দিন…… আসছে বছর নতুন দিন…… স্বপ্ন দেখ রঙিন রঙিন….. আসছে বছর নতুন দিন……. Happy New Year

 

চৈত্রের রাত্রি শেষে, সূর্য আসে নতুন বেসে, সেই সূর্যের রঙ্গিন আলো, মুছে দিক তোমার জীবনের সকল কালো…! #শুভ_নববর্ষ

 

পুরোনো যত হতাশা, দুঃখ, অবসাদ, নতুন বছর সেগুলোকে করুক ধূলিস্যাৎ। সুখ, আনন্দে মুছে যাক সকল যাতনা। শুভ পহেলা বৈশাখ

 

বসন্তের আগমনে কোকিলের সুর ! গ্রিস্মের আগমনে রোদেলা দুপুর ! বর্ষার আগমনে সাদা কাঁশফুল ! তাই তোমায় Wish করতে মন হল বেকুল ! “শুভ নববর্ষ”.

 

মনে আসুক বসন্ত,সুখ হোক অনন্ত! স্বপ্ন হোক জীবন্ত…………. আর নতুন বছরের আনন্দ হোক অফুরন্ত!!!!! শুভ নববর্ষ

 

ফুল ফুটেছে বনে বনে… ভাবছি তোমায় মনে মনে… বলছি তোমায় কানে কানে… “শুভ নববর্ষ”

 

ঝরে গেল আজ বসন্তের পাতা, নিয়ে যাক সঙ্গে সব মলিনতা । বৈশাখের সকালে, লাগুক প্রাণে আনন্দের এই স্পর্শ, মন থেকে আজ জানাই তোমায় “শুভ নববর্ষ” নতুন পোশাক নতুন সাঁজ। নতুন বছর শুরু আজ।মিষ্টি মন মিষ্টি হাঁসি।শুভেচ্ছা জানাই রাশি রাশি॥

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment